রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:১২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

দিনের আলো ফোটার আগেই সড়কে নিভে গেল ১৫ জীবনের আলো

দুর্ঘটনাকবলিত মাইক্রোবাস ও নিহতদের মরদেহ।

তরফ নিউজ ডেস্ক : পাশাপাশি জেলা হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় ১৫ জন নিহত হয়েছেন। এরমধ্যে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লেগে আটজন নিহত হয়েছেন। আর ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন ছয়জন।

এছাড়া দুই ঘটনায় আরও আটজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে এদের মধ্যে আবার আশঙ্কজনক অবস্থায় আছেন কয়েকজন।

শুক্রবার (০৬ মার্চ) ভোর সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বিজয়নগর উপজেলার ভাটি কালিসীমা এলাকায় এক ঘটনা ঘটে। আরেকটি ভোর ৬টার দিকে নবীগঞ্জের কান্দিগাঁও এলাকায় ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, নিহতরা বৃহস্পতিবার রাতে নারায়নগঞ্জের পাগলার ফতুল্লার কুসুমপাড়া থেকে বিয়ের কনে দেখার জন্য সুনামগঞ্জের উদ্দেশ্যে রওয়ানা করেন। পথিমধ্যে নামাজ বিরতি শেষে উল্লেখিত স্থানে আসামাত্র দ্রুতগামী প্রাইভেট মাইক্রোবাসটি নিয়ন্ত্রন হারিয়ে পাশের একটি বড় গাছের সাথে ধাক্কা লেগে ধুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা ১ জন মহিলা ও ৭জন পুরুষ নিহত হন। এতে শিশু ও চালকসহ অজ্ঞাতনামা আরো ৪ জন গুরুতর আহত হন। তাদের আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় আরো ১ জন মারা যায়। তারা হলেন, ইমন খান(২৭), আব্বাস উদ্দিন, ইমরান আহমদ , গিয়াস উদ্দিন, রাজিব (২৮) মহসিন(৩০) রাব্বি (২৪) আসমা (৩০) ও সুমনা (৩৪)। নিহতরা সকলেই নিকট আত্মীয় বলে জনা গেছে।

খবর পেয়ে গোপলার বাজার তদন্তকেন্দ্রের পুলিশ, শেরপুর হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কয়েকটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্বার করে। এ ব্যাপারে শেরপুর হাইওয়ে পুলিশের ওসি এরশাদুল হক ভুইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাইক্রোবাসটি নিয়ন্ত্রন হারিয়ে অজ্ঞাতনামা ১ জন মহিলাসহ ৯ জন পুরুষ নিহত হয়েছেন।

বিজয়নগরের দুর্ঘটনায় নিহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। তারা হলেন- সোহান (২০), সাগর (২২), রিফাত (১৬) ও ইমন (১৯)। আর আহতরা হলেন- শাহিন (৩০), বিজয় (১৯), আবীর (১৯) ও জিসান (২৪)। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা নারায়ণগঞ্জ থেকে মাজার জিয়ারতের উদ্দেশে সিলেট যাচ্ছিলেন।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম বলেন, মাইক্রোবাসে করে ১০ জন যাত্রী নারায়ণগঞ্জ থেকে সিলেট মাজার জিয়ারতের উদ্দেশে যাচ্ছিলেন। পথে মহাসড়কের রামপুর এলাকায় সুনামগঞ্জ থেকে ঢাকার দিকে আসা লিমন পরিবহনের একটি বাসের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ ঘটে মাইক্রোবাসে আগুন ধরে যায় । এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ছয় যাত্রী নিহত হন।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com